মির্জা ফখরুলের ভাইয়ের প্রতিবাদ

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন

‘প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মির্জা ফখরুলের ভাই’ শিরোনামে মঙ্গলবার প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন।

ফয়সল আমীন দৈনিক যুগান্তরকে বলেন, পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর গত তিন বছরে এলাকার জনগণের জন্য তেমন কিছু করতে পারিনি। আমি বিরোধী দলের হওয়ায় সরকার ঠাকুরগাঁও পৌরসভায় অর্থ বরাদ্দ দিচ্ছে না।

একাদশ সংসদ নির্বাচনের আগে বর্তমান প্রধানমন্ত্রী ঠাকুগাঁওয়ে গেলে তার কাছে উন্নয়নের দাবিগুলো তুলে ধরা হয়েছিল, এসব আমার জন্য নয়! এলাকার মানুষের উন্নয়নের জন্য চেষ্টা করছি।

অন্যদিকে প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে আয়োজিত জনসভায় তার ভাষণে ঠাকুরগাঁও পৌরসভার দাবিগুলো বাস্তবায়নে প্রতিশ্রুতি দিয়েছিলেন। এই অর্থে আমি একজন জনপ্রতিনিধি হিসেবে সম্মানস্বরূপ ধন্যবাদ জ্ঞাপন করি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

প্রকাশিত সংবাদে আমার বক্তব্য সম্পূর্ণ তুলে না ধরে বিকৃতি ঘটানো হয়েছে রাজনৈতিক হীন উদ্দেশ্যে। এর সঙ্গে আমার বড় ভাই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নাম অপ্রয়োজনীয় ও অযাচিতভাবে ব্যবহার করা হয়েছে। যা সাংবাদিকতার নীতিবহির্ভূত বলে মনে করেন ফখরুলের ছোট ভাই ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন।

তিনি অনুরোধ করেন, অকারণে ও অপ্রয়োজনে তার কর্মকাণ্ডের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নাম যেন জড়ানো না হয়।