এবার সিদ্ধিরগঞ্জে স্কুলে ছাদের প্লাস্টার খসে শিক্ষার্থী আহত

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১১ এপ্রিল ২০১৯, ১৮:৪৫ | অনলাইন সংস্করণ

সিদ্ধিরগঞ্জে স্কুলে ছাদের প্লাস্টার খসে শিক্ষার্থী আহত
সিদ্ধিরগঞ্জে স্কুলে ছাদের প্লাস্টার খসে শিক্ষার্থী আহত

বরগুনার পর এবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি প্রাথমিক বিদ্যালয়ের ছাদের প্লাস্টার খসে পড়ে মো. তুষার আহমেদ নামে এক শিশুশিক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উত্তর আজিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠদানের সময় ভবনের ছাদের প্লাস্টার খসে শিক্ষার্থীর মাথার ওপর পড়ে। এ সময় তৃতীয় শ্রেণির ছাত্র তুষার আহমেদের মাথা ফেটে যায়। পরে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে স্কুল পরিচালনা কমিটির সভাপতি নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান ঘটনাস্থলে গিয়ে জরাজীর্ণ ভবন থেকে শিক্ষার্থীদের সরিয়ে নেন। ওই জরাজীর্ণ ভবনে শিক্ষার্থীদের পাঠদান থেকে বিরত রাখা হবে বলেও তিনি এ সময় ভীতসন্ত্রস্ত শিক্ষার্থীদের জানিয়ে দেন।

আরিফুল হক হাসান বলেন, পুরাতন ভবনটি পাঠদান বন্ধ করে দেয়ায় আমাদের স্কুলের শ্রেণিকক্ষের সংকট দেখা দিয়েছে।

১৯৯৫ সালে এ ভবনটি নির্মাণ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, আমাদের সংসদ সদস্য শামীম ওসমান গত বছর একটি অনুষ্ঠানে আসার পর এ স্কুলটি পরিদর্শন করেছিলেন। ওই সময়ই তিনি এ স্কুলের পুরাতন ভবনটি ভেঙে নতুন একটি ভবন তৈরির আশ্বাস দিয়েছিলেন। পরে প্রকৌশলীরা স্কুলে এসে সরেজিমন ঘুরে গেছেন। আশা করি অল্প কিছু দিনের মধ্যেই আমরা একটি ভবন পেয়ে যাব।

স্কুলের প্রধান শিক্ষিকা তানিয়া সুলতানা শাম্মী জানান, দুপুর ১২টার দিকে শ্রেণিকক্ষে পাঠদানের সময় ভবনের ছাদের প্লাস্টার খসে পড়ে শিক্ষার্থীর মাথার ওপর পড়ে এক শিশু আহত হয়। পরে তাকে স্থানীয়রা চিকিৎসা দিয়েছেন।

উল্লেখ্য, শনিবার উপজেলার বরগুনার তালতলী ছোটবগী পিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শিফটের ক্লাস চলাকালীন সময়ে ভবনের ছাদ ধসে মানসুরা নামের এক ছাত্রী নিহত ও সাদিয়া, ইসমাইল, রুমা রোজমা ও শাহীনসহ ৯ শিক্ষার্থী আহত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×