আম্মারে মাইরো না

  দেওয়ানগঞ্জ প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪৪ | অনলাইন সংস্করণ

দেওয়ানগঞ্জ
আফিয়া

“আম্মারে মাইরো না, একথা কইলে লাথি মাইরা চৌকি থেকে ফালাইয়া দেয় আব্বা” কথাগুলো বলছিল রীনা বেগমের সাত বছরের শিশু কন্যা আফিয়া। কথা বলার সময় শিশুটির দুচোখে কান্নার পানি গড়িয়ে পড়ছিল।

ঘটনাটি ঘটেছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার দেওয়ানগঞ্জ ইউনিয়নের গামারিয়ায়। সেখানে শনিবার মধ্যরাতে পরকীয়া সন্দেহে গৃহবধূকে কাপড় কাটা কাঁচি দিয়ে বুক, পেট ও পিঠে ১০/১৫টি উপর্যুপরি আঘাত করে স্ত্রীকে নির্মমভাবে খুন করেছে পাষণ্ড স্বামী।

নিহত রানী বেগম (২৬) দেওয়ানগঞ্জ গামারিয়া গ্রামের আব্দুল্লাহর স্ত্রী। তিনি পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার কাচিহারা গ্রামের ইনছার আলীর মেয়ে এবং ৭ বছরের শিশুকন্যা আফিয়ার জননী।

নিহতের পিতা জানান, তারা স্বামী-স্ত্রী দুজনই দর্জির কাজ করত। তাদের মধ্যে কোন ঝগড়া বিবাদ ছিল না।

আফিয়ার বরাত দিয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল লতিফ জানান, শনিবার রাতে নিজ বাড়িতে আব্দুল্লাহ তার স্ত্রীকে উপর্যুপরি আঘাত করে খুন করেছে। ঘটনাটি আফিয়া দেখে ফেলায় তাকেও লাথি দিয়ে ফেলে দেয়। রোববার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ঘাতকের পিতা কদ্দুস, মা ফুলমতি, প্রতিবেশী চাচা গোলাম রহমানকে থানায় আনা হয়েছে। ঘাতক স্বামী আব্দুল্লাহ পলাতক। খুনের বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter