দালাল-দুর্নীতিবাজদের প্রশ্রয় না দিয়ে কাজ করতে হবে: মোকাব্বির খান

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ১২ এপ্রিল ২০১৯, ১৭:২৭ | অনলাইন সংস্করণ

কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন মোকাব্বির খান
কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন মোকাব্বির খান

সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, দালাল ও দুর্নীতিবাজদের আশ্রয়-প্রশ্রয় না দিয়ে উন্নয়নকাজ করতে হবে। সততার সঙ্গে নিজ নিজ অবস্থান থেকে সব কর্মকর্তা কাজ করলে আপনাদের পাশে আমাকে সব সময় পাবেন।

তিনি বলেন, এলাকার সব উন্নয়নকাজ জনগণের চাহিদা ও অগ্রাধিকার ভিত্তিতে সমবণ্টন করা হবে। সংসদ সদস্য হিসেবে স্থানীয় প্রশাসন ও জনগণ, সংসদ এবং সচিবালয় এই ৩ স্থানেই আমার কর্মকাণ্ডের প্রধান উৎস। নিজের ঈমানি দায়িত্ব হিসেবে সততার সঙ্গে কাজ করার চেষ্টা করব।

বৃহস্পতিবার দুপুরে ওসমানীনগর উপজেলা প্রশাসনের সব স্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে মোকাব্বির খান এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, নবাগত এসিল্যান্ড আফসানা তাসলিম মিতু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা সাধন চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, এলজিইডি বিদায়ী প্রকৌশলী রুবাইয়াত হাসান, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ ময় দাশ, মেডিকেল অফিসার গৌরি রানী দেবনাথ, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রব, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ গেদাই, বুরুঙ্গা ইউপি চেয়াম্যান খালেক আহমদ লটই, গোয়ালাবাজার ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সামাদ, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটি ফখর উদ্দিন ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মইনুল আজাদ ফারুক।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দারিদ্র্যবিমোচন কর্মকর্তা শাহ সুলতান আহমদ, ভেটেরিনারি সার্জন ডা. সাহাদাত হোসেন, নবাগত উপজেলা প্রকৌশলী আবু সাইয়িদ, মহিলাবিষয়ক কর্মকর্তা ফাহিমা খানম, পল্লী বিদ্যুতের ডিজিএম মোহাম্মদ ফাইজ উল্যা, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, এসআই সুজিত কুমার চক্রবর্তী, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, উপসহকারী প্রকৌশলী আলমগীর রেজা, আনসার ভিডিপি কর্মকর্তা নাজমা বেগম ও সাংবাদিক জয়নাল আবেদীন।

ঘটনাপ্রবাহ : সুলতান মনসুর

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×