এক টেবিলে এমপি শামীম ও এসপি হারুন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৪ এপ্রিল ২০১৯, ২২:১১ | অনলাইন সংস্করণ

এক টেবিলে এমপি শামীম ও এসপি হারুন
বৈশাখে এক টেবিলে এমপি শামীম ও এসপি হারুন। ছবি: যুগান্তর

সাম্প্রতিক সময়ে জেলা জুড়ে আলোচনার প্রধান বিষয় ছিল প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান ও পুলিশ সুপার হারুন অর রশিদ ইস্যু। স্থানীয় ও জাতীয় গণমাধ্যমেও বিষয়টি সংবাদের শিরোনাম হয়েছে। কিন্তু বাংলা সালের প্রথম দিনে এক টেবিলেই দেখা গেছে এ দু’জনকে।

রোববার দুপুর ২টায় জেলা পুলিশ সুপারের নিমন্ত্রণে তার সরকারি বাসভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এ সময় পুলিশ সুপার ও তার সহকর্মীরা তাকে অভ্যর্থনা জানান।

শামীম ওসমান আসার পর কিছুক্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। দুপুর সোয়া ২টার দিকে এক টেবিলে বসেই খাবার খান পুলিশ সুপার হারুন অর রশিদ ও সাংসদ শামীম ওসমান।

এ সময় তাদের পাশে উপস্থিত ছিলেন জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, ব্যবসায়ী নেতা ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। দুপুর পৌনে ৩টার দিকে শামীম ওসমান পুলিশ সুপারের বাসভবন ত্যাগ করেন।

এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকেই পুলিশ সুপারের বাসভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। এছাড়াও ছিল পান্তা ইলিশ, ভর্তা,দেশীয় ফলসহ ব্যাপক আয়োজন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×