গোলাপগঞ্জে সেবা নিলে চকোলেট ফ্রি!

  গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি ১৫ এপ্রিল ২০১৯, ২২:০৪ | অনলাইন সংস্করণ

সিলেট

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে সিলেটের গোলাপগঞ্জ ভূমি সেবা ক্যাম্প করা হয়েছে। ভূমিসংক্রান্ত সেবা দিতে সোমবার উপজেলার পৌর সদরের চৌমুহনীতে এ ক্যাম্প করা হয়।

সকালে ক্যাম্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জি, রানাপিং ইউনিয়ন ভূমি কর্মকর্তা আহাদ উদ্দিন আহমদ, উপসহকারী বুরহান উদ্দিন ও ছাদিকুর রহমান। এ ক্যাম্পে জনগনকে ভূমিসংক্রন্ত সেবা দিতে উদ্বুদ্ধ করা হচ্ছে।

যারা এ ক্যাম্প থেকে সেবা নেবে তাদেরকে দেয়া হচ্ছে ফ্রি চকোলেট!

এ ব্যাপারে উপসহকারী বুরহান উদ্দিন জানান, আমাদের ক্যাম্প থেকে সেবা দেয়া হচ্ছে। কোনো ধরনের হয়রানি ছাড়া এখান থেকে সেবা পাবে জনসাধারণ। যারা এ ক্যাম্পে এসে সেবা নেবে, তাদেরকে দেয়া হচ্ছে ফ্রি চকোলেট।

ক্যাম্পে গিয়ে দেখা গেছে, টেবিলের এক পাশে সাজিয়ে রাখা হয়েছে ভূমিসংক্রান্ত বিভিন্ন ডকুমেন্টের ফাইল। আর অপর পাশে রয়েছে চকোলেটের কন্টেইনার। যারা সেবা নিতে আসছেন, তাদেরকে দেয়া হচ্ছে চকোলেট।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×