সুনামগঞ্জে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০২:১১ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার বিকালে দক্ষিন সুনামগঞ্জ থানায় ১০ ডাকাতের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে দু’টি মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার ভমভুমি এলাকার রোববার ভোরে ১০ থেকে ১৫ জনের একটি অস্ত্রধারী ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালালে পাল্টা পুলিশের হামলা করে দুর্বৃত্তরা।

এ সময় পুলিশ তিন রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করলে ডাকাতরা পিছু হটলে ধাওয়া করে পুলিশ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- জগন্নাথপুর উপজেলার ছেইছাখানি গ্রামের মৃত মছলুম উল্লাহর ছেলে আব্দুর রউফ (৫০) একই উপজেলার মজিদপুর গ্রামের মৃত কাছিম আলীর ছেলে নূর উদ্দিন (৫০) ও বাউরকাপন গ্রামের মৃত হেকিম আলীর ছেলে আব্দুল হামিদ (৩৯)।

এ সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে পাইপ গান ও রামদাসহ একাধিক দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ জুয়েল বলেন, থানা পুলিশের আগাম সতর্কতার মুখে একটি বড় ধরণের ডাকাতি প্রতিহত করা হয়েছে। সোমবার গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যদের আদালতে সোপর্দ করা হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.