না’গঞ্জে পুলিশের ওপর ছাত্রলীগ নেতার হামলা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৭ এপ্রিল ২০১৯, ২০:৪৭ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে এক ছাত্রলীগের নেতার বিরুদ্ধে।

বুধবার দুপুরে গোপালদী পুলিশ তদন্তকেন্দ্রের টিএসআই মামুনের ওপর এই হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম সুজয় সাহা। তিনি গোপালদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, বুধবার সকাল ১১টার দিকে মাদকসেবন ও ইভটিজারের অপরাধে উপজেলার রামচন্দ্রদী গ্রামের জামালউদ্দিনের ছেলে দিদার ইসলামকে গোপালদী বাজার থেকে আটক করে পুলিশ। পরে গোপালদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় সাহা আটককৃত দিদারকে ছাড়িয়ে আনতে তদন্তকেন্দ্রে যান।

তিনি জানান, এই সময় পুলিশ তাকে ছাড়তে অস্বীকৃতি জানালে সুজয় পুলিশকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। টিএসআই মামুন তার প্রতিবাদ করলে সুজয় ক্ষিপ্ত হয়ে তাকে মারধর শুরু করেন। সুজয় মোবাইলে তার সহযোগীদের তদন্তকেন্দ্রে এনে পুলিশের ওপর হামলা চালাতে থাকে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসনে জানান, এ খবর জানতে পেরে তিনি অতিরিক্ত পুলিশ নিয়ে তদন্তকেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ সময় সুজয় ও দিদারকে আটক করে থানায় নিয়ে আসেন। আহত পুলিশ কর্মকর্তা মামুন, কনস্টেবল আবুল বাশার ও ইমরানকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

গোপালদী পৌরসভা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আহমেদ আপন জানান, দিদার এইচএসসি পরীক্ষার্থী। কোনো কারণ ছাড়াই তাকে গ্রেফতার করে পুলিশ। তাকে ছাড়িয়ে আনতে তদন্তকেন্দ্রে গেলে পুলিশ সুজয়ের সঙ্গে খারাপ আচরণ করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×