নারায়ণগঞ্জে স্কুলছাত্রকে পেটানোয় শিক্ষক বহিষ্কার!

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৭ এপ্রিল ২০১৯, ২০:৫৯ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ

হোমওয়ার্ক করে না আনায় শহরের ইংরেজি মিডিয়াম চেইঞ্জেস স্কুলের এক ছাত্রকে বেত্রাঘাত করার অভিযোগে নাজমুল হাসান নামে এক শিক্ষককে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার চেইঞ্জেস ইংলিশ মিডিয়াম স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকরা বসে এ সিদ্ধান্ত নেন।

মঙ্গলবার দুপুরে স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র সৈকত কুমার পালকে অভিযুক্ত ওই শিক্ষক প্রায় ৭০টি বেত্রাঘাত করেন। এতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় ওই ছাত্রকে।

আহত ছাত্র সৈকত ও তার সহপাঠীরা জানান, মঙ্গলবার নাজমুল স্যারের ক্লাশে আইসিটি বিষয়ে হোমওয়ার্ক করে আনতে ভুলে গিয়েছিল সে। এতে ক্ষিপ্ত হয়ে সৈকতকে পুরো শরীরে শিক্ষক নাজমুল বেত দিয়ে প্রায় ৭০টি আঘাত করেন। বাড়িতে গিয়ে সে অসুস্থ হয়ে পড়লে তাকে শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসা হয়।

স্কুলটির প্রতিষ্ঠাতা পরিচালক ও বিকেএমইএর সাবেক সহসভাপতি জিএম ফারুক জানান, ২০০২ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই শিক্ষার্থীদের গায়ে হাত তোলার ব্যাপারে নিষেধাজ্ঞা রয়েছে। এই স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন লেভেলে দেশসেরা রেজাল্ট করে আসছে। স্কলারশিপ নিয়ে বিশ্বের বিভিন্ন দেশে পড়ালেখা করছে।

তিনি বলেন, গত ১৬ বছরে এমন ঘটনা এটাই প্রথম। ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ খুব গুরুত্বসহকারে খতিয়ে দেখে ৩ জন পরিচালক, অভিভাবক ও শিক্ষকদের যৌথ সিদ্ধান্তে আইসিটি শিক্ষক নাজমুলকে বহিষ্কার করার চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেন।

আহত শিক্ষার্থী সৈকত কুমারের বাবা সুরিথ কুমার পাল জানান, ওই শিক্ষক হয়তো কোনো কারণে অসুস্থ ছিলেন। কোনো সুস্থ মানুষ এমন কাজ করতে পারে না। তবে স্কুল কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে আমি সন্তুষ্ট। তাই এখন আর অন্য কোনো স্টেপে যাব না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×