কিশোরগঞ্জে লাশ নিয়ে বিক্ষোভ

  কিশোরগঞ্জ ব্যুরো ১৭ এপ্রিল ২০১৯, ২২:২৬ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জে কিশোরের লাশ নিয়ে বিক্ষোভ
কিশোরগঞ্জে কিশোরের লাশ নিয়ে বিক্ষোভ

কিশোরগঞ্জে দোকান কর্মচারী সাগর মিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে তার লাশ নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী ও তার সহপাঠীরা।

বুধবার দুপুরে তার লাশ ময়নাতদন্ত শেষে মর্গ থেকে নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অবস্থান নিয়ে বিক্ষোভ করে তারা। এ সময় তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের বিচারের দাবিতে স্লোগান দেন।

উল্লেখ্য, রোববার বৈশাখী মেলায় ইভটিজিংয়ের জেরে একই এলাকার দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। মঙ্গলবার রাতে শহরের পাট গবেষণা ইন্সটিটিউটের পেছনের রাস্তায় সাগর মিয়ার ওপর কয়েকজন সশস্ত্র হামলা চালায় ও তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়।

সাগর মিয়াকে হত্যার পর সন্ত্রাসীরা হারুয়া এলাকার কয়েকটি দোকান ভাঙচুর করে ও সশস্ত্র মহড়া দিয়ে আতংক সৃষ্টি করে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে জানান, ঘটনায় সন্দেহজনকভাবে ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জরিতদের গ্রেফতার অব্যাহত আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×