নাফ নদে বিজিপির হাতে আটক সেই ৪ জেলে মুক্ত

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ১৮ এপ্রিল ২০১৯, ১৫:১০ | অনলাইন সংস্করণ

নাফ নদে বিজিপির হাতে আটক সেই ৪ জেলে মুক্ত
ফাইল ছবি

টেকনাফে নিষেধাজ্ঞা অমান্য করে নাফ নদে মাছ শিকারে গিয়ে বিজিপির হাতে আটক জেলেরা দেশে ফিরেছে। তবে তারা আতঙ্কে আত্মগোপনে রয়েছেন বলে জানা গেছে।

বুধবার দুপুরে চার জেলে নৌকাসহ টেকনাফে ফিরে আসে।

গত মঙ্গলবার ভোরে নাফ নদে থেকে তাদের ধরে নিয়ে যায় মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বিজিপি।

ফিরে আসা জেলেরা হলেন- শাহপরীর দ্বীপ বাজারপাড়ার আলী উল্লাহর ছেলে আজিম উল্লাহ (মাঝি), কলিম উল্লাহর ছেলে মোহাম্মদ আবদুল্লাহ, সৈয়দ আহমদের ছেলে আবুল কালাম ও পুরান বার্মাইয়া রশিদ উল্লাহর ছেলে মোহাম্মদ হাসান। এদের মধ্যে মোহাম্মদ হাসান রোহিঙ্গা বলে জানিয়েছে বিজিবি।

নৌকার মালিক আমান উল্লাহ এবং স্থানীয় ইউপি মেম্বার ফজলুল হক অপহৃত জেলেরা ফিরেছে বলে নিশ্চিত করলেও তারা আত্মগোপন করে রয়েছেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান বলেন, জেলে অপহরণের বিষয়টি জানার পর ওপারে যোগাযোগ করেছি। তারা স্বীকার করেনি।

গত ১৬ এপ্রিল সকালে ইঞ্জিন নৌকা নিয়ে নাফ নদে ইলিশ শিকাররত অবস্থায় মিয়ানমার থেকে কয়েকটি স্পিডবোটে করে বিজিপির একটি দল এসে অস্ত্রের মুখে জেলেদের জিম্মি করে ইঞ্জিন নৌকাসহ ধরে নিয়ে যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×