ঝিনাইদহে আ'লীগ কর্মীকে গুলি করে হত্যা

  ঝিনাইদহ প্রতিনিধি ২০ এপ্রিল ২০১৯, ০০:০০ | অনলাইন সংস্করণ

জামিরুল ইসলাম
আওয়ামী লীগ কর্মী জামিরুল ইসলাম। ফাইল ছবি

ঝিনাইদহে আওয়ামী লীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জামিরুল ইসলাম (৪৬) ঝিনাইদহ সদর উপজেলার মুধহাটি ইউনিয়নের কামতা-মীর্জাপুর গ্রামের মৃত মজনু বিশ্বাসের ছেলে ও স্থানীয় আওয়ামী লীগের কর্মী।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার কুবিরখালী গ্রামের খালপাড়ার রাস্তার ওপর এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এ খবর নিশ্চিত করেছেন গোপালপুর পুলিশ ক্যাম্পের এএস আই রাজু আহম্মেদ।

তিনি জানান, নিহত ব্যক্তি স্থানীয় চন্ডিপুর বাজার থেকে মোটরসাইকেল চড়ে নিজ বাড়ি কামতা-মীর্জাপুর গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে অস্ত্রধারী দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় তার বুকে ও মাথায় দুইটি গুলি লাগে। ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত জামিরুল একজন হার্ডওয়ার ব্যবসায়ী এবং স্থানীয় আওয়ামী লীগের একজন কর্মী ছিলেন বলে জানায় পুলিশ ।

স্থানীয়রা জানান, এর আগে সে জামায়াত শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। গত ৩ বছর আগে সে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হয়। সরকারি দলে যোগদানে পর থেকে সে বেপরোয়া হয়ে উঠে। তার ভয়ে এলাকার মানুষ টটস্থ ছিল।

শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানসহ পদস্থরা অবস্থান করছেন। প্রাথমিক ভাবে এ হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×