২১ দিন পর সোনামসজিদে পাথর আমদানি শুরু

  শিবগঞ্জ প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০২ | অনলাইন সংস্করণ

পাথর

টানা ২১ দিন বন্ধ থাকার পর সোমবার থেকে আবারও পাথর আমদারি-রফতানি শুরু হয়েছে।

সোনামসজিদ জিরো পয়েন্টে পাথর আমদানি-রফতানি জটিলতা নিরসন হওয়ায় সকাল থেকে পাথর আমদানি-রফতানি শুরু হয়।

আমদানি-রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক তোফিকুল রহমান জানান, গত রোববার সোনামসজিদ জিরো পয়েন্টে পাথর আমদানি-রফতানি জটিলতা নিরসনে বাংলাদেশ-ভারতের আলোচনা ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের পক্ষে ছিলেন মো. কবিরুর রহমান খান, মো. রফিকুল ইসলাম, মো. তৌফিকুর রহমান, আল. মো. আমিনুল ইসলাম সেন্টু, কাজী মো. সাহাবুদ্দিন, শ্রী সুবাস কুমার মণ্ডল, মো. একরামুল হক, আল. মাও. মো. মামুন রশিদ, মো. আলমগীর হোসেন, মো. নূর আমীন, সোনামসজিদ সিঅ্যান্ডএফ এজেন্ট প্রতিনিধি মো. হারুন অর রশিদ,

সোনামসজিদ শ্রমিক লীগ প্রতিনিধি মো. সাদিকুল রহমান।

ভারতের পক্ষে ছিলেন মো. ফজলুল হক, শ্রী মানবেন্দ্র সরকার, হাজী মুঞ্জুর মোল্লা, শ্রী হৃদয় ঘোস, শ্রী মানব সিংহ, মো. সমিল উদ্দিন মোমিন, মো. সাহেব শেখ, মো. সাদেক শেখ, মো. সাজু শেখ। আলোচনা শেষে সিদ্ধান্ত হয় সোমবার থেকে পাথর আমদানি শুরু হবে।

এখন থেকে সিএফটি মাপের ভিত্তিতে রফতানি মূল্য পরিশোধ করা হবে। এ ছাড়া রফতানিকৃত পাথরে কোনো প্রকার ভেজাল থাকবে না। অন্যান্য সমস্যাও দূর করা হবে বলে সিদ্ধান্ত হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter