গাজীপুরে সাবেক স্ত্রীকে খুন করে একই ছুরিতে যুবকের আত্মহত্যা

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৯, ১২:৫৭ | অনলাইন সংস্করণ

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে সাবেক স্ত্রী ফাহিমা আক্তারকে (৩০) ছুরিকাঘাতে খুন করে সেই ছুরি দিয়ে আত্মহত্যা করেছেন মিকটুল মিয়া (৩৫) নামের এক যুবক।

শনিবার রাত ৯টার দিকে পৌরসভার হরতকিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফাহিমা কালিয়াকৈর পৌরসভার ৫নং ওয়ার্ড এলাকার হরতুকিতলা এলাকার ভাড়া থাকতেন। ফাহিমা স্থানীয় নায়াগ্রা নামক একটি পোশাক তৈরির কারখানায় চাকরি করতেন।

ঘটনারদিন রাতে ফাহিমার সাবেক স্বামী মিকটুলা মিয়া ওই বাড়িতে গিয়ে ঘরের ভেতর ঢুকে  চুরি দিয়ে ফাহিমাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় ফাহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাবেক স্বামী মিকটুলা মিয়া দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে লোকজন তাকে ধরার জন্য ধাওয়া দিলে মিকটুলা নিজেই খুনে ব্যবহৃত ছুরি নিজের বুকে ঢুকিয়ে দিয়ে পুকুরের পানিতে লাফ দেয়।

গ্রামবাসী ওই সময় মিকটুলা ও ফাহিমাকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত ফাহিমা আক্তার শেরপুর সদর থানার মাইকপাড়া গ্রামের ইনতাজ আলীর মেয়ে। আর মিকটুলা মিয়া একই সদর থানার মালিনপার গোনাইমিয়া গ্রামের আশকর আলীর ছেলে। 

ফাহিমার বাবা ইনতাজ আলী জানান, গত ৫-৬ মাস আগে গ্রাম্য শালিশের মাধ্যমে ফাহিমা আক্তার ও মিকটুলা মিয়ার বিয়েবিচ্ছেদ হয়। তবে কী কারণে আমার মেয়েকে খুন করলো তা জানি না।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, সাবেক স্বামী স্ত্রীকে খুন করে নিজেই আত্মহত্যা করেছেন। খুনের ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।