রাজশাহীতে পদ্মায় ডুবে ৩ ছাত্রীর মৃত্যু

  রাজশাহী ব্যুরো ও বাঘা প্রতিনিধি ২১ এপ্রিল ২০১৯, ১৪:৫৯ | অনলাইন সংস্করণ

রাজশাহীতে পদ্মায় ডুবে ৩ ছাত্রীর মৃত্যু
রাজশাহীতে পদ্মায় ডুবে ৩ ছাত্রীর মৃত্যু

রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে ডুবে তিন শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মীরগঞ্জ এলাকার বিজিবি ক্যাম্প সংলগ্ন পদ্মা নদীর সাফিয়ানের ঘাটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলো- মীরগঞ্জ ভানকর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শ্রিপা (১২), একই এলাকার জিল্লুর রহমানের মেয়ে জিম (১৭) এবং ঐশী (৯)। জিম এবং ঐশী সম্পর্কে আপন বোন। এদের মধ্যে শিপ্রা মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণি, জিম মীরগঞ্জ কলেজের একাদশ শ্রেণি এবং ঐশী মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শ্রিপ্রা, জিম এবং ঐশী দুপুরে পদ্মা নদীতে গোসলের জন্য যায়। এসময় ঐশী সাঁতার না জানার কারণে পানির নিচে তলিয়ে যেতে থাকলে শ্রিপা ও জিম তাকে বাঁচানোর চেষ্টা করে। একপর্যায়ে তিনজনই পানির নিচে তলিয়ে যায়।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী চারঘাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আল জাজিরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে স্থানীয় মণিগ্রাম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি খুবই মর্মান্তিক। এ ঘটনায় নিহতদের নিকটাত্মীয়দের মধ্যে শোকের মাতম চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×