পূবাইলের ভাসমান ডিঙ্গির সেই মদ কারখানা গুঁড়িয়ে দিল পুলিশ

  পূবাইল (গাজীপুর) প্রতিনিধি ২২ এপ্রিল ২০১৯, ০৪:০২ | অনলাইন সংস্করণ

পূবাইলের বালু নদীতে ভাসমান ডিঙ্গির সেই দেশী মদ কারখানা গুঁড়িয়ে দিয়েছে পুলিশ
পূবাইলের বালু নদীতে ভাসমান ডিঙ্গির সেই দেশী মদ কারখানা গুঁড়িয়ে দিয়েছে পুলিশ

গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকার উজিরপুরা ও সাতানীপাড়া এলাকায় বালু নদীতে ভাসমান ডিঙ্গির সেই দেশী মদ কারখানা গুঁড়িয়ে দিয়েছে পুলিশ।

শনিবার বেলা ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে মদের কারখানাটি ধ্বংস করে দেয় পূবাইল থানা পুলিশ।

যুগান্তর অনলাইন সংস্করণে পূবাইলের ডিঙি নৌকায় দেশী মদের কারখানা শিরোনামে প্রকাশিত সংবাদের ভিত্তিতে গাজীপুর মেট্রোপলিটান পুলিশ কমিশনার আনোয়ার হোসেনের নির্দেশে শনিবার বিকালে এ অভিযান চালানো হয়।

পূবাইলের উজিরপুরা এবং সাতানীপাড়া এলাকায় বালু নদীতে চোলাই মদ তৈরির গুড় ভর্তি প্রায় ৮০টি মটকা গুড়িয়ে দিয়ে ১১ বস্তা গুড় উদ্ধার করে পুলিশ। এ সময় পুড়িয়ে দেয়া হয় মদ জ্বাল দেয়ার চুলাসহ ২টি ডিঙি নৌকা। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়ার নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়াসহ স্থানীয়রা।

এলাকাবাসী যুগান্তরকে জানায়, মদ্যপাড়া এলাকার পেশাদার চিহ্নিত বাংলা মদ উৎপাদনকারীদের সবাই চিনে ও জানে। তারা একেকজন গাড়ি-বাড়িসহ গড়ে তুলেছেন বিশাল অট্টালিকা।

পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া বলেন, মাদকের বিরুদ্ধে আমরা খুবই কঠোর অবস্থানে। এরই ধারাবাহিকতায় এই অভিযান চালানো হয়েছে। মদ তৈরির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×