নারী সদস্যেকে পেটানো আ’লীগের সেই চেয়ারম্যানের জামিন

  চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২২ এপ্রিল ২০১৯, ০৪:২৭ | অনলাইন সংস্করণ

উমারপুর ইউপি চেয়ারম্যান আবদুল মতিন মণ্ডল
উমারপুর ইউপি চেয়ারম্যান আবদুল মতিন মণ্ডল

সিরাজগঞ্জের চৌহালীতে নারী সদস্যকে মারপিটের ঘটনায় দায়ের করা আলোচিত মামলায় উমারপুর ইউপি চেয়ারম্যান আবদুল মতিন মণ্ডলের জামিন মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে মামলার প্রধান আসামি মতিন মণ্ডল জামিনের আবেদন করেন। এ সময় আদালতের বিচারক হাবিবুর রহমান উভয়পক্ষের শুনানি শেষে আসামির জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, ভিজিডি কার্ডের ভাগবাটোয়ারা নিয়ে ২৭ মার্চ দুপুরে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে উমারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন মণ্ডলের সঙ্গে নারী সদস্য ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আলেয়া খাতুনের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে চেয়ারম্যান ক্ষুব্ধ হয়ে নারী সদস্যকে মারপিট করেন।

এতে ওই নারী সদস্যের বাম হাত ভেঙে যায় এবং কানের লতি ছিঁড়ে প্রচুর রক্তক্ষরণ হয়। এ সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইলের নাগরপুর হাসপাতাল ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় নারী ইউপি সদস্য আলেয়া খাতুনের ছেলে উমারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন পাশা বাদী হয়ে ১ এপ্রিল সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট্র আদালতে ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×