স্ত্রীর স্বীকৃতি চেয়ে অগ্নিদগ্ধ সেই নারী মারা গেছেন

  যুগান্তর রিপোর্ট ২২ এপ্রিল ২০১৯, ১৪:০৫ | অনলাইন সংস্করণ

স্ত্রীর স্বীকৃতি চেয়ে অগ্নিদগ্ধ সেই নারী মারা গেছেন
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে স্ত্রীর স্বীকৃতি চেয়ে অগ্নিদগ্ধ শাহেনুর (২৪) মারা গেছেন। মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

চিকিৎসকদের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, শাহেনুরের শরীরের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছিল। আজ বেলা ১১টার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গতকাল রোববার স্ত্রীর স্বীকৃতি আদায়ের জন্য চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরে ছুটে এসেছিলেন ওই নারী। পরে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

শাহেনুরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। আজ সেখানেই চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

শাহেনুর চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজী গ্রামের জাফর আলমের মেয়ে।

জানা গেছে, লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় বসবাসকারী সালাউদ্দিন নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিল শাহেনুরের। তাদের মধ্যে ফোনে সম্পর্ক গড়ে ওঠে। সালাউদ্দিন বিবাহিত ছিলেন। স্ত্রী ও দুই ছেলেকে থাকতেন শ্বশুরবাড়িতে।

শাহেনুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অভিযোগ করেছিলেন, মোবাইল ফোনে সালাউদ্দিনের সঙ্গে তার পরিচয় হয়। প্রায় দেড় বছর আগে কাজী অফিসে তাদের বিয়ে হয়। ছয় মাস আগে জেনেছি সালাউদ্দিন বিবাহিত। এ কথা শুনে কিছুদিন আগেও কমলনগর এসেছি। কিন্তু স্ত্রীর স্বীকৃতি পাইনি।

ফের শুক্রবার আবার লক্ষ্মীপুরে আসি। কিন্তু এবারও স্ত্রী হিসেবে স্বীকৃতি দেয়া হয়নি। স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় আমার গায়ে আগুন লাগিয়ে দিয়েছে সালাউদ্দিন।

এ বিষয়ে জানতে সালাউদ্দিনের মোবাইল ফোনে একাধিকবার কল করেও সাড়া মেলেনি। ঘটনার পর থেকে তার পরিবারের সদস্যরাও পলাতক রয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×