ঝিনাইদহে লাশ নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ

  ঝিনাইদহ প্রতিনিধি ২২ এপ্রিল ২০১৯, ১৪:০৬ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহে লাশ নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ
ছবি: যুগান্তর

ঝিনাইদহে স্বামী-শাশুড়ির বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ ও থানায় মামলা না নেয়ার প্রতিবাদে লাশ নিয়ে শত শত গ্রামবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শৈলকুপা উপজেলার ভাইটবাজারে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, প্রেম করে প্রায় এক বছর আগে শৈলকুপা উপজেলার গোয়ালখালী গ্রামের ফিরোজ হোসেনের মেয়ে সোনিয়ার সঙ্গে একই গ্রামের বাদশা হোসেনের ছেলে সজীবের বিয়ে হয়। বিয়ের পর থেকে সোনিয়াকে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিলেন শ্বশুরবাড়ির লোকজন।

রোববার সকালে সোনিয়াকে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রেখে ঘরে তালা দিয়ে পালিয়ে যান স্বামীর পরিবারের লোকজন। সোনিয়ার বাবা-মা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ আটক করে সোনিয়ার শাশুড়ি ও শ্বশুরকে।

শৈলকুপা উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা করার জন্য শৈলকুপা থানায় যান সোনিয়ার স্বজনরা। থানা কর্তৃপক্ষ হত্যা মামলা গ্রহণ না করে অপমৃত্যু মামলা রেকর্ড করে। সেই সঙ্গে আটক করা শাশুড়ি ও শ্বশুরকে ছেড়ে দেয়।

এর প্রতিবাদে সোনিয়ার স্বজনসহ গ্রামের শত শত নারী-পুরুষ স্থানীয় ভাটইবাজারে অবস্থান নেন এবং ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে লাশ নিয়ে বিক্ষোভ করতে থাকেন।

এ সময় সড়কে শত শত যানবাহন আটকা পড়ে। পরে পুলিশের উচ্চপদস্থরা ঘটনাস্থলে যান এবং দোষীদের গ্রেফতারের আশ্বাস দেন। প্রায় দেড় ঘণ্টা পর বেলা ১১টার দিকে সড়ক অবরোধ তুলে নেন গ্রামবাসী।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×