দু’বার স্বামী বদলের পর সাবেক স্বামীর বাড়িতে ইয়াসমিনের লাশ

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ২২:২২ | অনলাইন সংস্করণ

  সিলেট ব্যুরো

প্রতীকী ছবি

সিলেটের জৈন্তাপুরে দু’দফা স্বামী বদলের পর সাবেক স্বামীর বাড়ি থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গলায় শাড়ি বাঁধা অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার জৈন্তাপুরের নিজপাট ইউনিয়নের কালিঞ্জীবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ওই নারীর নাম ইয়াসমিন বেগম (৩২)। তিনি প্রবাসী জসিম উদ্দিনের সাবেক স্ত্রী।

এলাকাবাসী স‚ত্র জানায়, কয়েক বছর ইয়াসমিন তার দুই সন্তান রেখে স্বামীর বাড়ি থেকে অন্য লোকের সঙ্গে চলে যান। দ্বিতীয় স্বামীর বাড়ি থেকেও আবার নিজ পিত্রালয়ে ফিরে এসে আরেকটি বিয়ে করে স্বামীর ঘর সংসার করে আসছিলেন ইয়াসমিন।

গত সোমবার হঠাৎ করে ইয়াসমিন তার সাবেক স্বামী জসিম উদ্দিনের বাড়িতে ফিরে আসেন। এ সময় ওই বাড়ির লোকজন তাকে ফিরিয়ে দেন। ওইদিন তিনি স্থানীয় এক আত্মীয়ের বাড়িতে রাত্রিযাপন করেন। আত্মীয়ের বাড়ি থেকে গোপনে বেরিয়ে এসে সাবেক স্বামী প্রবাসী জসিম উদ্দিনের বাড়ির বারান্দায় রাখা শাড়ি পেঁচিয়ে ইয়াসমিন আত্মহত্যা করেন বলে এলাকাবাসী সূত্রের ভাষ্য। এলাকাবাসী মনে করছেন, ইয়াসমিন মানসিকভাবে অসুস্থ হওয়ায় আত্মহত্যা করেছেন।

স্থানীয় এলাকাবাসী বিষয়টি জৈন্তাপুর মডেল থানাকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মাইনুল জাকির বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বোঝা যাবে হত্যা না আত্মহত্যা।