‘মাননীয় প্রধানমন্ত্রী, আমার বাবা হত্যার বিচার কি পাব না?’

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ২৪ এপ্রিল ২০১৯, ২২:৫৬ | অনলাইন সংস্করণ

মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যার বিচার দাবিতে গণঅনশনে বক্তব্য রাখেন তার সন্তান তানভীর রহমান তন্ময়
মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যার বিচার দাবিতে গণঅনশনে বক্তব্য রাখেন তার সন্তান তানভীর রহমান তন্ময়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে নিহত মুক্তিযোদ্ধার সন্তান তানভীর রহমান তন্ময় বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি আপনার বাবা হত্যার বিচার যদি করতে পারেন, নুসরাত হত্যার রহস্য ও মূল-পরিকল্পনাকারী যদি বের হয় তবে আমার বাবা হত্যার বিচার কি পাব না?

তিনি বলেন, প্রায় তিন মাসের বেশি অতিবাহিত হওয়ার পরও মুক্তিযোদ্ধা হত্যার মূল পরিকল্পনাকারী কেন গ্রেফতার হয় না। তাই আপনার স্বাধীন বাংলাদেশের মাটিতে একটি মুহূর্ত আর নিঃশ্বাস নিতে ইচ্ছে করে না।

ঈশ্বরদীর আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যার পরিকল্পনাকারী ও খুনিদের দ্রুত বিচারের দাবিতে ‘মুক্তিযোদ্ধা-গণঅনশন’ অনুষ্ঠানে আবেগাপ্লুত হয়ে পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দুর্বৃত্তদের হাতে নিহত হওয়া মুক্তিযোদ্ধার সন্তান এ কথাগুলো বলেন।

মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মুক্তিযোদ্ধা ঈশ্বরদী কমান্ডের আয়োজনে ঈশ্বরদীর পুরাতন মোটরস্ট্যান্ডে মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চে মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতারা ও এলাকাবাসী এই অনশন কর্মসূচি পালন করেন।

গণ-অনশন ও বিক্ষোভ সমাবেশে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মণ্ডলের সভাপতিত্বে ও ফজলুর রহমান ফান্টুর পরিচালনায় বক্তব্য রাখেন পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হবিবুল, মুক্তিযোদ্ধা কমান্ড পাকশী শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুণ্ডু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাঁকলী, রফিকুল ইসলাম রফিক, মানবাধিকার নেতা আ ত ম শহীদুজ্জামান নাসিম, সিরাজ উদ্দিন বিশ্বাস, স্থানীয় এলাকাবাসী রেজাউল করিম রাজা, রফিকুল হাসান স্বপন, মহিদুল ইসলাম, জহুরুল ইসলাম মালিথা, সাইফুজ্জামান পিন্টু, নজরুল ইসলাম, ইকবাল হায়দার, আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুরে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×