ত্রিদেশীয় সিরিজ খেলতে ভারতে হুইলচেয়ার ক্রিকেট দল

  আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২৫ এপ্রিল ২০১৯, ২১:১৯ | অনলাইন সংস্করণ

ভারতের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলতে ত্রিপুরা হয়ে কলকাতায় গেছে ১৮ সদস্যের বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল
ভারতের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলতে ত্রিপুরা হয়ে কলকাতায় গেছে ১৮ সদস্যের বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল

ভারতের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলতে ত্রিপুরা হয়ে কলকাতায় গেছে ১৮ সদস্যের বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল।

বৃহস্পতিবার সকালে আখাউড়া-আগরতলা স্থলবন্দর চেকপোস্ট সীমান্তপথে পাসপোর্টের আনুষ্ঠানিকতা শেষে বাংলাদেশ ক্রিকেট দলটি ভারতের ত্রিপুরায় প্রবেশ করে। বেলা সাড়ে ১১টায় রাজ্যের আগরতলা বিমানবন্দর থেকে তারা কলকাতার উদ্দেশে যাত্রা করে।

জানা গেছে, ভারতের প্যারা স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে ২৬ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত কলকাতায় এ সিরিজ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ ২৬ এপ্রিল স্বাগতিক ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ।

ব্রাহ্মণবাড়িয়ার শারীরিক প্রতিবন্ধীদের সংগঠন ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের হুইলচেয়ার ক্রিকেট দলটি ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের এ খেলায় ভারতের পাশাপাশি নেপালও অংশগ্রহণ করবে।

ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের সভাপতি হেদায়তুল আজিজ মুন্না সাংবাদিকদের জানান, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিবন্ধী খেলোয়াড়দের বাছাই করে বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দল গঠন করা হয়েছে। আমরা আশা করছি ২০১৭ সালে ভারতের দিল্লিতে যেমন সিরিজ জয় করে দেশের মাটিতে ফিরেছিলাম, ঠিক এবার কলকাতায়ও সিরিজ জয় করে দেশে ফিরব আমরা।

বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের অধিনায়ক ইমদাদুল খান বলেন, সিরিজে নিজেদের সবটুকু উজাড় করে দিয়ে বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই আমরা।

তিনি বলেন, খেলার মাঠে একজন শারীরিক প্রতিবন্ধী হিসেবে নয়, বাংলাদেশের ১৬ কোটি মানুষের প্রতিনিধি হয়েই খেলব। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ খেলা শেষে দলটি এ পথেই আবার দেশে ফিরবেন বলে জানা গেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×