শেরপুরে প্রতিবেশীকে গুলি করে মারল ইউপি চেয়ারম্যান

  নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ২৫ এপ্রিল ২০১৯, ২১:৫০ | অনলাইন সংস্করণ

গুলি করে হত্যা

শেরপুরের নালিতাবাড়ীর যোগানিয়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে গড়াকুড়া গ্রামে পূর্বশত্রুতার জেরে প্রতিবেশী ইদ্রিছ আলীকে (৩০) গুলি করে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

নিহত ইদ্রিছ আলী ওই গ্রামের ফজলুর রহমানের পুত্র।

নিহতের ভাই মোক্তার আলী জানান, সকালে গড়াকুড়া গ্রামের নিজ জমিতে তার চাচাত ভাই সোহরাব আলী ৮-১০ জন কামলাসহ ধান কাটতে যায়। এ সময় ওই ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমানের ভাতিজা মাসুম মিয়া ওরফে মাজু তাদের বাধা দিয়ে জমি থেকে উঠিয়ে দেয়।

পরে সোহরাব আলী তার আত্মীয়স্বজনকে সংগঠিত করে পুনরায় ওই জমিতে ধান কাটতে যায়। বেশ কিছুক্ষণ ধান কাটার পর প্রখর রোদে ক্লান্ত হয়ে তারা বাড়িতে আসে বিশ্রামের জন্য।

এ সময় চেয়ারম্যান হাবিবুর রহমান হবু, তার ছেলে শান্তসহ ১৫-২০ জন পিস্তল ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। তারা বাড়িঘর ভাঙচুর করে এবং পিস্তল দিয়ে গুলি ছুড়লে গুলিটি ইদ্রিছ আলীর গলার কাছে গিয়ে লাগে। পরে তাকে দ্রুত নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইদ্রিছ আলীর স্ত্রী দিলরুবা খান তিন্নি জানান, পার্শ্ববর্তী নকলা উপজেলার মোজাকান্দা গ্রামের মৃত নজরুল ইসলামের কন্যা সে। মাত্র এক বছর আগে তাদের বিয়ে হয়। বাড়ির উঠোনে দাঁড়িয়েই চেয়ারম্যান হবু তার স্বামীকে গুলি করে হত্যা করে।

এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে উঠেছে। তারা চেয়ারম্যানের ভাতিজা ও ভাগিনা হারেজ, রহুল ও ওসমানে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে চেয়ারম্যানের বোন ময়না বেগম (৬০) ও ভাতিজা মাসুম মিয়া ওরফে মাজুকে (৪০) আটক করে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি পিস্তলের গুলির খোসা উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ওসি আবুর খায়ের জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। চেয়ারম্যান ও তার পুত্রকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×