চারঘাট-বাঘার আম রফতানির আশ্বাস বিজিএমইএ সভাপতির

  চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ২৬ এপ্রিল ২০১৯, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

বিজিএমইএর সভাপতি ড. রুবানা হক চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পৌঁছালে তাকে বরণ করা হয়
বিজিএমইএর সভাপতি ড. রুবানা হক চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পৌঁছালে তাকে বরণ করা হয়

বিজিএমইএর সভাপতি ড. রুবানা হক বলেছেন, রাজশাহী আমের জন্য বিখ্যাত। আর রাজশাহীর আম খেতেও সুস্বাদু। তাই আমের সময় এলেই সবার কাছে রাজশাহীর নামটিই চলে আসে।

তিনি বলেন, সেই রাজশাহীর আম বিদেশ রফতানি করতে চারঘাট-বাঘার এমপি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে আলোচনাসাপেক্ষে এ অঞ্চলের আম বিদেশে রফতানির জন্য বিজিএমইএর পক্ষ থেকে সার্বিকভাবে সহযোগিতা করা হবে।

শুক্রবার সকালে চারঘাট ফরহাদ আলাউদ্দিন মডেল স্কুল কর্তৃপক্ষের উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. রুবানা হক এ কথা বলেন।

অনুষ্ঠানে ড. রুবানা আরও বলেন, শিশুদের সঠিক জ্ঞানের মাধ্যমে বাংলাদেশের ঐতিহ্য ও ইতিহাস জানান দিতে হবে। সুশিক্ষায় শিক্ষিত করতে প্রতিটি শিক্ষার্থীর অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে সন্তানদের ওপর।

তিনি বলেন, শুধু স্কুলে পাঠিয়ে দিয়ে অভিভাবকদের দায়িত্ব শেষ নয়। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের সচেতন হতে হবে। মনে রাখবেন আজকের শিশুরাই আগামী দিনে দেশসেবায় নিজেদের নিয়োজিত করবে।

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ওবায়দুল আযম পান্নার সভাপতিত্বে স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজিএমইএ এর সাবেক সভাপতি রাফেজ আলম চৌধুরী, বিজিএমইএর পরিচালক মিরাজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, ফরহাদ আলাউদ্দিন মডেল স্কুলের প্রধান শিক্ষক রোজিনা খাতুন প্রমুখ।

এর আগে একটি হেলিকপ্টারযোগে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এসে উপস্থিত হন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম আনিসুল হকের সহধর্মিণী বিজিএমইএর সভাপতি ড. রুবানা হক। এ সময় স্কুল কর্তৃপক্ষ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×