রোহিঙ্গা ক্যাম্পে ভাইকে বাঁচাতে গিয়ে গুলিতে প্রাণ গেল ভাইয়ের

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ২৬ এপ্রিল ২০১৯, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

রোহিঙ্গা ক্যাম্পে ভাইকে বাঁচাতে গিয়ে গুলিতে প্রাণ গেল ভাইয়ের
রোহিঙ্গা ক্যাম্প। ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে ছোট ভাইকে অপহরণের চেষ্টার সময় বাধা দেয়ায় দুর্বৃত্তদের গুলিতে আহত বড় ভাইয়ের মৃত্যু হয়েছে।

নিহতের নাম অজি উল্লাহ। শুক্রবার কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হ্নীলা আলীখালী ২৫নং ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা লাল মিয়া ওরফে লালুর ছোট ছেলে আব্দুল বাসেদকে একদল মুখোশধারী দুর্বৃত্তরা অপহরণ করে পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় অজি উল্লাহ ছোট ভাইকে রক্ষা করার জন্য দা নিয়ে ধাওয়া করে। তখন দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। এতে অজি উল্লাহ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়েন।

স্বজন ও ক্যাম্পে নিয়োজিত নিরাপত্তা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অজি উল্লাহকে উদ্ধার করে নয়াপাড়া ক্যাম্প হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মৃত্যু হয় তার।

নয়াপাড়া পুলিশ ক্যাম্পের এসআই আব্দুস সালাম জানান, অজি উল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, স্থানীয় আলীখালী, রঙ্গিখালী ও রোহিঙ্গা গ্রুপের অস্ত্রধারী দুর্বৃত্তরা দীর্ঘদিন ধরে পাহাড়ি আস্তানায় অবস্থান নিয়ে নানা অপতৎপরতা চালিয়ে রোহিঙ্গা ক্যাম্পের পাশাপাশি নিকটবর্তী গ্রামীণ জনপদে মাদক বাণিজ্য, সেবন, অপহরণ ও মুক্তিপণসহ বিবিধ অপকর্ম চালিয়ে আসছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×