কালীগঞ্জে ভবনে বাসের ধাক্কা, থেতলে গেল হেলপারের মাথা

  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ২৯ এপ্রিল ২০১৯, ০১:৩৩ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনা কবলিত বাস
দুর্ঘটনা কবলিত বাস

গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ভবনে ধাক্কা লেগে বাসের গেটে ঝুলে থাকা হেলপার ফারুক হোসেন (২৭) ওরফে ওমরের মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের কালীগঞ্জ আড়িখোলা বাস স্টেশন সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ওসি আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাড়িসহ চালককে আটক করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই রুপম চন্দ্র সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ফারুক হোসেনের বাড়ি বাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শ্রীঘর গ্রামের মোহাম্মদ হুসাইন খানের ছেলে। বর্তমানে তিনি গাজীপুর সদর এলাকার ভাওয়াল মির্জাপুরের পাইনসাইল মধ্যে পাড়া গ্রামের তার শ্বশুরবাড়িতে থাকতেন। তিনি এক সন্তানের জনক এবং তার স্ত্রী আসমা বেগম ৭ মাসের অন্তঃসত্ত্বা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানায়, মহাখালী-বিবাড়িয়া-ভৈরব রুটের তিতাস পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে মহাখালী থেকে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। কালীগঞ্জ আড়িখোলা বাসস্টেশন সংলগ্ন রাস্তায় পৌঁছালে চালক বিল্লাল হোসেন নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি ভবনের সঙ্গে ধাক্কা লাগে। এতে গেটে ঝুলে থাকা হেলপার ফারুক হোসেনের মাথা থেতলে ঘটনাস্থলেই মারা যান।

ওসি আবু বকর মিয়া জানান, যাত্রীদের সহযোগিতায় স্থনীয়রা চালক বিল্লাল হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। আটকৃত বাস চালক লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার মিরাপুর গ্রামের মৃত আমিনুল্লাহর ছেলে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×