বাগাতিপাড়ার উপজেলা চেয়ারম্যানের প্রথম অফিস ছেলেকে সঙ্গে নিয়ে!

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ৩০ এপ্রিল ২০১৯, ১৯:৫০ | অনলাইন সংস্করণ

ছেলেকে সঙ্গে নিয়ে প্রথম অফিস করলেন নাটোরের বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল
ছেলেকে সঙ্গে নিয়ে প্রথম অফিস করলেন নাটোরের বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল

বিজয়ের ৫২ দিন পর ছেলেকে সঙ্গে নিয়ে প্রথম অফিস করলেন নাটোরের বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

গত ১০ মার্চ প্রথমধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর মঙ্গলবার সকালে তিনি দায়িত্বভার গ্রহণ করে অফিসের কার্যক্রম শুরু করেন।

তিনি অফিসে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি তার একমাত্র ছেলে আদনান ইসলাম অহনকে পাশে বসিয়ে রাখেন।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর আহ্বানে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায় অংশ নেন তিনি। এ সভায় ভাইস চেয়ারম্যান আবদুল হাদী ও মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলাও অংশ নেন।

উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল নাটোর-১ আসনের বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের সহোদর ভাই। ১৯৭৩ সালের ২৮ ডিসেম্বর বাগাতিপাড়ার সান্ন্যালপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত আজিজুর রহমান ও মায়ের নাম সখিনা বেওয়া।

অহিদুল ইসলাম গকুল ছাত্রলীগের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লতিফ হল শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৬ সালের ব্যাচে ম্যানেজমেন্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি লাভ করেন।

প্রথম দিনের অফিসে বসে তিনি বলেন, তিনি দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত মডেল উপজেলা গঠন করতে চান। এ বিষয়ে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×