গৌরীপুরে চার এএসআইসহ ৫ পুলিশ বরখাস্ত

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ৩০ এপ্রিল ২০১৯, ২২:৩৬ | অনলাইন সংস্করণ

পুলিশ

ময়মনসিংহের গৌরীপুরে এক ব্যবসায়ীকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর চেষ্টা ও বিনা পোশাকে অভিযান পরিচালনাসহ নানা অভিযোগে চার এএসআই ও এক কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার বরখাস্তের বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, সাদা পোশাকে অভিযান পরিচালনা করার অভিযোগে মঙ্গলবার এএসআই আবদুল আউয়াল, এএসআই কামরুল ইসলাম, এএসআই আনোয়ার হোসেন, এএসআই রুহুল আমিন ও কনস্টেবল আল আমিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এর আগে ওই পাঁচ পুলিশ সদস্যকে সোমবার ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজ) করা হয়।

জানা গেছে, উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ডে ব্যবসায়ী খোকন মিয়ার দোকানে ইয়াবা ট্যাবলেট রেখে তাকে ফাঁসানোর চেষ্টা করেন চার এএসআই ও এক কনস্টেবল।

বরখাস্ত হওয়া এএসআই আবদুল আউয়াল, কামরুল ইসলাম ও আনোয়ার হোসেন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতেই অভিযান চালান। খোকন মিয়ার দোকানে ১০ পিস ইয়াবা ট্যাবলেটও পাওয়া যায়। তাদেরকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানোর চেষ্টা চলছে।

অপরদিকে গৌরীপুর থানার পুলিশের বিরুদ্ধে একের পর এক অনিয়ম ও দুর্নীতির ঘটনা বেরিয়ে আসছে।

তিন মাস আগে এএসআই আবদুল আউয়ালের নেতৃত্বে পুলিশ গৌরীপুর পৌর শহরের সুইপার কলোনীতে এক যুবককে মাদক দিয়ে আটকের চেষ্টাকালে গণধোলাইয়ের শিকার হন। তার নেতৃত্বেই বোকাইনগর ইউনিয়নের সামছুল হকের পুত্র সোহাগ মিয়াকে দোকান থেকে ধরে এনে ফাঁসিয়ে দেন। লুটে নেন ১৮ হাজার টাকা।

সহনাটী ইউনিয়নের এক মুদি দোকানদারকে আটক করে ২৫ হাজার টাকার বিনিময়ে ছাড়া পান বলেও অভিযোগ উঠেছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×