অলৌকিকভাবে বেঁচে গেল মায়ের কোলের শিশু

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ২২:১৫ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌর শহরের চিরিঙ্গায় বাস চাপায় রুশন আক্তার (২১) নামের এক নারী নিহত হয়েছেন। এসময় তার কোলে থাকা দুই বছরের শিশু অলৌকিকভাবে বেঁচে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুশন আক্তার উপজেলার কাকারা ইউনিয়নের মাইজকাকারা এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী।

পুলিশ জানায়, মাইজকাকারা থেকে টমটমযোগে রুশন আক্তার বাবার বাড়ি পৌরশহরের চিরিঙ্গা যাচ্ছিলেন। মহাসড়কের চিরিঙ্গা সড়ক ও জনপথ বিভাগের বিভাগীয় কার্যালয়ের সামনে কক্সবাজারমুখি একটি শ্যামলীমা পরিবহনের বাসকে ওভারটেক করতে গিয়ে টমটম থেকে পড়ে যায় ওই নারী ও তার কোলে থাকা দুই বছরের শিশু। এসময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় রুশন আক্তার। কিন্তু অলৌকিকভাবে বেঁচে যায় কোলের শিশু।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাসটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তাস্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter