সাতক্ষীরায় সন্ত্রাসী হামলায় স্কুলছাত্র নিহত

  সাতক্ষীরা প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০১:৩১ | অনলাইন সংস্করণ

সাতক্ষীরা

সাতক্ষীরা শহরে সন্ত্রাসীদের হামলায় সাকিব (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে রাশেদ নামে তার এক সহপাঠী। নিহত সাকিব এক পুলিশ কনস্টেবলের ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত স্কুল ছাত্র রাশেদকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সাতক্ষীরা পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির তিন ছাত্র সাকিব, রাশেদ ও অমি শহরের অদূরে বকচরায় ওয়াজ মাহফিল শুনতে গিয়েছিল। সেখানে তাদের সঙ্গে কারও ঝগড়া হয়।

এক পর্যায়ে তিন বন্ধু ফিরে আসার সময় বাইপাস রোডের ধারে পিছন দিক থেকে সন্ত্রাসীরা তাদের ওপর হকি স্টিক নিয়ে হামলা চালায়। এলোপাতাড়ি মারধরে তারা গুরুতর আহত হয়ে পড়লে কে বা কারা তাদের একজনকে মৃত অবস্থায় সাতক্ষীরা হাসপাতালের সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, হামলাকারীদের চিহ্ণিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি বলে জানান তিনি।

তিনি জানান নিহত সাকিবের বাবা পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম কলারোয়া উপজেলার সরসকাটি পুলিশ ক্যাম্পে কর্মরত রয়েছেন। আহত রাশেদের বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আবদুল আজিজের ছেলে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter