ত্রিশালে স্বতন্ত্র প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি!

প্রকাশ : ০৬ মে ২০১৯, ০১:০১ | অনলাইন সংস্করণ

  ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

আবদুল মতিন সরকার

চতুর্থ ধাপের স্থগিত হওয়া ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ইকবাল হোসেনকে পরাজিত করে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবদুল মতিন সরকার। রোববার রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা দেয়া হয়।

রোববার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। বিচ্ছিন্ন ঘটনা আর প্রিজাইডিং অফিসারের অনিয়মের কারণে একটি কেন্দ্র স্থগিত হলেও বাকি ১২১টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আবদুল মতিন সরকার ৫১ হাজার ৯৭৯ ভোটে জয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের ইকবাল হোসেন পেয়েছেন ৪৬ হাজার ৪৪১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর আকন্দ ৪১ হাজার ৪৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ইব্রাহিম খলিল নয়ন পেয়েছে ৩২ হাজার ৪৪৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা ৪২ হাজার ৭৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শিরীন ইসলাম চায়না পেয়েছেন ২৫ হাজার ৭৯১ ভোট।

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও জামানত বাজেয়াপ্ত হয়েছে দুজন প্রার্থীর।