বান্দরবানে ছেলেকে না পেয়ে বাবাকে গুলি করে হত্যা

  বান্দরবান প্রতিনিধি ১০ মে ২০১৯, ০৬:৩৭:১৩ | অনলাইন সংস্করণ

পাহাড়ে আধিপাত্য বিস্তারের জের ধরে বান্দরবানে জনসংহতি সমিতির কর্মী রিপন তঞ্চঙ্গ্যাকে বাড়িতে গিয়ে খোঁজে না পেয়ে তার বাবা জয়মনি তঞ্চঙ্গ্যাকে (৫২) গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার রাতে সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বাকিছড়া মুখ এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীদের পাঁচ সদস্যের একটি গ্রুপ পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) কর্মী রিপন তঞ্চঙ্গ্যাকে খোঁজতে বাড়িতে যায়।

এসময় পুত্রকে না পেয়ে পিতা জয়মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় বাকিছড়ামুখসহ আশপাশের এলাকাগুলোতে আতঙ্ক দেখা দিয়েছে।

খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী জানান, সশস্ত্র সন্ত্রাসীরা গুলি করে স্থানীয় একজন দোকানদারকে হত্যা করেছে। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে এ ঘটনায় কারা জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত