ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিখোঁজ শরীয়তপুরের ৩ যুবক

  জমির হোসেন, ইতালি থেকে ১২ মে ২০১৯, ১৫:১১ | অনলাইন সংস্করণ

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিখোঁজ শরীয়তপুরের ৩ যুবক
ভূমধ্যসাগরে নৌকাডুবি। ছবি: সংগৃহীত

ইতালিতে সোনার হরিণ ধরতে গিয়ে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিখোঁজ হয়েছেন শরীয়তপুরের তিন যুবক। তারা হলেন- উত্তম কুমার দাস শরীয়তপুরের নড়িয়া থানার চাকধ গ্রামের গৌতম দাসের ছেলে। একই জেলার জুম্মন হাওলাদার ও সুমন।

জানা যায়, স্বপ্নের দেশ ইউরোপে পাড়ি জমাতে যাওয়ার পথে নৌকাডুবে একে একে ৫১ বাংলাদেশি ভূমধ্যসাগরে ডুবে নিখোঁজ হন। কেউ জানে না বেঁচে আছেন না মারা গেছেন। ইউরোপে আসার রঙিন স্বপ্ন ধূলিসাৎ হয়ে নিরুদ্দেশ হন তারা।

এ ব্যাপারে নিখোঁজ উত্তম দাসের চাচাতো ভাই ইতালি প্রবাসী কমল দাস বলেন, বৃহস্পতিবার রাতে লিবিয়া থেকে ইতালির উদ্দেশ্যে রওনা দেন উত্তম কুমার দাস। তিউনিসিয়া এসে দুর্ঘটনার কবলে পড়ে নিখোঁজ রয়েছেন উত্তমসহ অন্যান্য অভিবাসী।

কমল আরও বলেন, বর্তমান তার পরিচিত তিনজন নিখোঁজ রয়েছেন। তাদের নাম যথাক্রমে উত্তম কুমার দাস শরীয়তপুরের নড়িয়া থানার চাকধ গ্রামের গৌতম দাসের ছেলে। একই জেলার জুম্মন হাওলাদার ও সুমন।

এদিকে উত্তমের পরিবার এখনও আশা করছেন তিনি জীবিত পরিবারের কাছে ফিরে আসবেন। তার প্রতীক্ষায় প্রহর গুনছে পরিবার-পরিজন।

উল্লেখ্য, লিবিয়া থেকে ৫১ বাংলাদেশি ইউরোপ যাওয়ার পথে নৌকাডুবিতে নিখোঁজ হন। এর মধ্যে ১৪ জনকে জীবিত উদ্ধার করা হয়। বাকিরা এখনও নিখোঁজ রয়েছেন। এ ঘটনার পর থেকে উদ্ধারকাজ অব্যাহত রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×