টয়লেটে মোবাইল, তুলতে গিয়ে একজনের মৃত্যু

  রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি ১২ মে ২০১৯, ১৭:৫৪:৫২ | অনলাইন সংস্করণ

ফায়ার সার্ভিসের একদল উদ্ধারকর্মী ও পুলিশ লাশ উদ্ধার করে

খাগড়াছড়ির রামগড়ে টয়লেটের ট্যাংকিতে পড়ে যাওয়া মোবাইল ফোন তুলতে গিয়ে বিষাক্ত গ্যাসে শ্বাসরুদ্ধ হয়ে মারা যায় মরণ মালাকার (৪৮) নামের এক ব্যাক্তি।

শনিবার সন্ধ্যায় রামগড় পৌরসভার গর্জনতলী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মরণ ওই এলাকার মৃত চন্দ্র মোহন মালাকারের ছেলে। পেশায় সে একজন সুইপার।

পুলিশ জানায়, জগন্নাথপাড়া এলাকার বাসিন্দা ছায়ারানী শীলের মেয়ে সীমারানী টয়লেট ব্যবহার করতে গেলে তার ব্যবহৃত মোবাইলটি টয়লেটের ট্যাংকিতে পড়ে যায়। ফোনটি তোলার জন্য সামান্য কিছু টাকার বিনিময়ে সুইপার মরণ মালাকারকে ডেকে আনা হয়। মোবাইল ফোনটি তুলতে সে ট্যাংকিতে নেমে পড়ে এবং সেখানে বিষাক্ত গ্যাসে তার মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, ট্যাংকিতে নামার সময় মদ্যপ অবস্থায় ছিল মরণ।

এদিকে খবর পেয়ে রামগড় ফায়ার সার্ভিসের একদল উদ্ধারকর্মী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান মো. বশির উদ্দিন জানান, টয়লেটের গর্তটি প্রায় ১৫ ফুট গভীর ছিল। টয়লেটের বিষাক্ত গ্যাসে নিঃশ্বাস বন্ধ হয়ে সে মারা গেছে।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) মো. মনির হোসেন জানান, ফায়ার সার্ভিসের সহযোগিতায় আমরা লাশ উদ্ধার করেছি এবং আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মর্গে প্রেরণ করছি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত