মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

  মেহেরপুর প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪১ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

মেহেরপুর সদরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর তিনজন আহত হয়েছে। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার দফরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুস্তুম আলী (৬০) মুজিবনগর উপজেলার বিএনপির সহসভাপতি ও মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের মৃত দাউদ হোসেনের ছেলে।

আহতরা হলেন, একই উপজেলার পুরন্দরপুর গ্রামের হাসমত আলী, সোলেমান হোসেন ও শাহ আলম। আহত তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিএনপি নেতা রুস্তম আলী সদর উপজেলার কোলাগ্রাম থেকে নিজ বাড়ি ফেরার পথে দফরপুর গ্রামের মোড়ে দুটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় মোটরসাইকেলের চারজনই গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রুস্তুম আলীকে মৃত ঘোষণা করেন এবং অপর তিন আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে খবর পেয়ে মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন সদর হাসপাতালে নিহত নেতাকে দেখতে যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter