পোড়াদহ মেলায় দৃষ্টিনন্দন ১০ কেজি ওজনের ‘মাছ মিষ্টি’

  বগুড়া ব্যুরো ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

মাছ মিষ্টি

পোড়াদহ মেলায় সবার দৃষ্টি আকর্ষণ করেছে ১০ কেজি ওজনের ‘মাছ মিষ্টি’। মাছ আকৃতির এই মিষ্টি তৈরি করেছেন ব্যবসায়ী আবদুল লতিফ। মহিষাবান এলাকার ব্যবসায়ী লতিফের দোকানে এ মিষ্টির দাম হাঁকানো হয় চার হাজার টাকা।

এছাড়া এক কেজি, দুই কেজি, তিন কেজি, চার কেজি ওজনের মিষ্টিও মেলায় পাওয়া গেছে ভিন্ন ভিন্ন নামে। এ দোকানে অন্তত ২০০ মণ মিষ্টি বিক্রি হয়েছে।

মেলায় মাছ ও মিষ্টি ছাড়াও ফর্নিচার, বড়ই, পান-সুপারি, তৈজসপত্র, খেলনা ছিল। এছাড়া শিশুদের জন্য নাগরদোলা, চরকি, সার্কাসসহ অন্যান্য খেলার আয়োজন ছিল। বৃহস্পতিবার এখানে শুধু নারীদের জন্য বড় মেলা অনুষ্ঠিত হবে।

গাবতলী মডেল থানার ওসি খায়রুল বাসার জানান, পোড়াদহ মেলাটি সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি ছিল। মেলায় কোনো প্রকার জুয়া বা অশ্লীল নাচ-গানের আয়োজন করতে দেয়া হয়নি। এছাড়া দিনব্যাপী মেলায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×