ঈশ্বরদীতে ২ কোটি টাকার কোকেন জব্দ, আটক ২

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ১৩ মে ২০১৯, ০৯:২৬ | অনলাইন সংস্করণ

ঈশ্বরদীতে ২ কোটি টাকার কোকেন জব্দ, আটক ২
ঈশ্বরদীতে ২ কোটি টাকার কোকেনসহ আটক ২। ছবি: যুগান্তর

পাবনার ঈশ্বরদী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে দুই কোটি টাকার কোকেন জব্দ করেছে। এ সময় দুজনকে আটক করা হয়েছে।

রোববার রাতে ঈশ্বরদীর দাশুড়িয়া মোড়ে কুষ্টিয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী বাস (নং ঢাকা- মেট্রো-ব-১৫-০২৬৮) তল্লাশি চালিয়ে ওই কোকেন জব্দ করা হয়।

আটকরা হলেন- কুষ্টিয়া কুমারখালীর বানিয়াপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশীদ (৪০) ও একই জেলার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে শাহ আলম (২৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঈশ্বরদীর দাশুড়িয়া মোড়ে কুষ্টিয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী বাসে (নং ঢাকা-মেট্রো-ব-১৫-০২৬৮) তল্লাশি চালানো হয়।

এ সময় বাস থেকে দুজনকে আটক করে তাদের কাছে ৩৪০ গ্রাম কোকেন পাওয়া যায়। যার মূল্য দুই কোটি টাকা। এ সময় ৪টা মোবাইল ও নগদ ৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা আন্তঃজেলা মাদকচক্রের সদস্য। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×