ট্রাকের ধাক্কায় কওমি-আলিয়ার ভাইবোন নিহত

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি ১৫ মে ২০১৯, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

ট্রাকের ধাক্কায় কওমি-আলিয়ার ভাইবোন নিহত

বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ভাইবোন নিহত হয়েছেন। উপজেলার কেল্লাপোষী এলাকায় বুধবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাজিম হোসেন (১৫) ও তার খালাতো বোন মরিয়ম আক্তার (১০)।

সূত্র জানায়, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার শেখের মারিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নন্দীগ্রামের চালা দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র নাজিম হোসেন ও তার খালাতো বোন আব্দুল মজিদের মেয়ে শেরপুর উপজেলার কেল্লাপোষী মারকাজুল কোরআন কওমি মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্রী মরিয়ম আক্তারকে মোটরসাইকেলে নিয়ে শেরপুরে আসছিল।

এ সময় শেরপুর-নন্দীগ্রাম সড়কের কুসুম্বী ইউনিয়নের কেল্লাপোষী এলাকায় বিকাল পৌনে ৬টার দিকে পৌঁছালে বিপরীতগামী ট্রাকের (ঢাকা মেট্টো-ট-২২-২৯০৯) সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

দুর্ঘনায় ভাইবোন নিহতের বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানার এসআই ইকবাল হোসেন ভূইয়া বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার ও ট্রাকটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×