বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে পটুয়াখালীতে পুলিশের বিশেষ ব্যবস্থা

  পটুয়াখালী (দ.) প্রতিনিধি ১৬ মে ২০১৯, ২১:১৮ | অনলাইন সংস্করণ

পটুয়াখালী জেলার রাখাইন সম্প্রদায়ের জনগোষ্ঠী নিয়ে পুলিশের আলোচনা সভা
পটুয়াখালী জেলার রাখাইন সম্প্রদায়ের জনগোষ্ঠী নিয়ে পুলিশের আলোচনা সভা

বৌদ্ধ পূর্নিমা উদ্যাপনে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পটুয়াখালী পুলিশের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।

বৃহস্পতিবার পটুয়াখালী পুলিশ সুপার মইনুল হাসানের সভাপতিত্বে পুলিশ কনফারেন্স রুমে পটুয়াখালী জেলার রাখাইন সম্প্রদায়ের জনগোষ্ঠী নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় পটুয়াখালী জেলার একাধিক বৌদ্ধ বিহারের পরিচালনা পর্ষদের সংগঠকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, ‘প্রতিটি প্যাগডা এবং বৌদ্ধ বিহারে পুলিশের পোশাকে এবং সাদা পোশাকে সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করবে। এ ছাড়াও সিসি টিভি ক্যামেরা স্থাপনের মাধ্যমে সার্বক্ষণিক মনিটরিংয়ের ব্যবস্থা রাখার ব্যবস্থা করা হবে। কোথাও কোনো অস্বাভাবিক পরিস্থিতি প্রতীয়মান হলে পুলিশ সদস্যরা সেখানে কাজ করবে। আশা করছি শতভাগ সুষ্ঠ ও সুন্দর বৌদ্ধ পূর্ণিমা উদযাপন সম্পন্ন হবে।

এ সময় বৌদ্ধ ধর্মালম্বির কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি থেমংলা রাখাইন, কলাপাড়া কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের সভাপতি তেনসুয়ে, টিয়াখালী বৌদ্ধ বিহারের সভাপতিচিংব মংসহ অনেকেই জানান, পটুয়াখালী জেলার সদর উপজেলা, কলাপাড়া এবং কুয়াকাটাসহ অন্তত জেলায় প্রত্যন্ত অঞ্চলে ১৫টি স্থানে এবার বৌদ্ধ পূর্ণিমা উদযাপন উৎসবের আয়োজন করা হতে পারে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×