নড়াইলে মাশরাফির স্ত্রীর ব্যস্ত সময়

  নড়াইল প্রতিনিধি ১৬ মে ২০১৯, ২১:৫১ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনায় গুরুতর আহত রুবিয়া বেগমকে চিকিৎসা খরচ বাবদ ৫০ হাজার টাকা প্রদান করেন সুমনা হক সুমি
দুর্ঘটনায় গুরুতর আহত রুবিয়া বেগমকে চিকিৎসা খরচ বাবদ ৫০ হাজার টাকা প্রদান করেন সুমনা হক সুমি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সহধর্মিনী সুমনা হক সুমি বুধবার দুপুর থেকে রাত পর্যন্তু ব্যস্ত সময় পার করেছেন।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সহধর্মিনী সুমনা হক সুমি বুধবার একটি ফ্লাইটে যশোর এসে পৌঁছান। সেখান থেকে বাসায় ফিরে চলে আসেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে জেলা মহিলা যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করেন।

পরে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ডহরপাড়ার এলাকার ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগম দুর্ঘটনায় গুরুতর আহত হয়। তার চিকিৎসা খরচ বাবদ ৫০ হাজার টাকা প্রদান করেন সুমনা হক সুমি।

জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদ্রাসায় রোজাদারদের সঙ্গে ইফতার মাহফিলে যোগদান করেন এমপি মাশরাফির স্ত্রী। পরে শহরের সুবিধা বঞ্চিত শিশুদের বিদ্যালয় আঁধারের জোনাকি নামে ওই প্রতিষ্ঠানে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এ সময় সুমনা হক সুমির চাচা আওয়ামী লীগের নেতা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদ্রাসার সুপার হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাধারণ সম্পাদক ইসমত আরা, জেলা পরিষদের কাউন্সিলর রওশন আরা লিলি, লাহুড়িয়া ও জয়পুর ইউপির চেয়ারম্যান দাউদ হোসেন ও আক্তার হোসেন, জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক পলি রহমান, যুগ্ম-আহ্বায়ক ও সুমির মেজ বোন সঞ্জিবা হক রিপা, সদস্য ও সুমির বড় বোন সঞ্চিতা হক রিক্তা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিনমর্তুজার সহধর্মিনী সুমনা হক সুমির পিতার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার দেবী গ্রামে। তিনি ওই গ্রামে বীরমুক্তিযোদ্ধা প্রয়াত সিরাজুল ইসলাম বাচ্চুর ছোট মেয়ে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×