সোনাইমুড়ীতে বাবার বাড়ি থেকে ইফতার আনা নিয়ে গৃহবধূকে হত্যা

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ১৮ মে ২০১৯, ২০:৩০ | অনলাইন সংস্করণ

সোনাইমুড়ীতে বাবার বাড়ি থেকে ইফতার আনা নিয়ে গৃহবধূকে হত্যা
প্রতীকী ছবি

রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বাবার বাড়ি থেকে আনা নিয়ে ঝগড়া করে নোয়াখালীর সোনাইমুড়ীতে রাশেদা আক্তার প্রিয়াংকা (১৯) নামে এক গৃহবধুকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

জানাগেছে, আট মাস আগে সোনাইমুড়ী উপজেলার দেউটি ইউনিয়নের মইছ খোলা গ্রামের খলিলুর রহমানের কন্যা রাশেদা আক্তার প্রিয়াংকার সঙ্গে একই ইউনিয়নের ফিতাম্বরপুর গ্রামের ফজল হকের ছেলে আলাউদ্দিনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর আলাউদ্দিন বিদেশ যাওয়ার জন্য শশুরবাড়ি থেকে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে।

প্রিয়াংকার বাবা মেয়ের সুখ-শান্তির কথা চিন্তা করে দাবিকৃত ৩ লাখ টাকা খরচ করে জামাতাকে ওমান পাঠায়। এরপর থেকে প্রিয়াংকার শ্বশুর বাড়ির লোকজন আরও নানা রকম জিনিসপত্র দেয়ার জন্য দাবি করে ।

প্রিয়াংকার চাচাতো ভাই ফারুক জানান, শুক্রবার রাতে রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বাবার বাড়ি থেকে আনার জন্য প্রিয়াংকাকে চাপ দেয়। এ ঘটনায় প্রিয়াংকার শ্বশুরের পরিবারের লোকজনের সঙ্গে ঝগড়া হয়। ওই দিন রাতে তার ননদ ননী আক্তার এবং ননদের স্বামী ফরহাদ প্রিয়াংকাকে গলাটিপে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ওসি আবদুর সামাদ আজাদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×