কিশোরগঞ্জে ডাকাতের কোপে আ’লীগের সভাপতি জখম

  কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ১৯ মে ২০১৯, ২০:৫২ | অনলাইন সংস্করণ

ডাকাতের কোপ

নীলফামারীর কিশোরগঞ্জে ডাকাতের কোপে মারপিটে চাঁদখানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আহত হয়েছেন।

সাবেক যুবলীগ নেতা আবদুর রাজ্জাক বাবু গুরুত্বর আহত হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার রাত ১টায় কিশোরগঞ্জ হতে তারাগঞ্জ সড়কের বাহাগিলি স্টিল ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটেছে।

এ সময় ৭ সদস্যের মহিলা ও পুরুষ ডাকাতদল তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল ফোন ও ২৫ হাজার টাকা লুটে নিয়েছে।

জানা গেছে, চাঁদাখানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান দুলাল ও উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আবদুর রাজ্জাক বাবু কেল্লাবাড়ি হতে মোটরসাইকেলযোগে কিশোরগঞ্জ ফিরছিলেন। এ সময় ওই সড়কের স্টিল ব্রিজ সংলগ্ন স্থানে রাস্তায় গাছ ফেলে দিয়ে একজন মহিলা ও ৬ জন পুরুষ ডাকাতের একটি সংঘবদ্ধ দল তাদের পথরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করেন।

এ সময় হাত পা বেঁধে বেদম মারপিট করে চাঁদখানা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও তার সঙ্গে থাকা বাবুলের মোবাইল ও টাকা কেড়ে নেন। যুবলীগ নেতা আবদুর রাজ্জাক ডাকাতের কবল থেকে পালানোর চেষ্টাকালে তাকে কোপ দেয়ায় তিনি গুরুত্বর আহত হন।

রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আবদুর রাজ্জাক ফোনে জানান, ডাকাত দলের সদস্যদের মধ্যে একজন বোরকা পরিহিত মহিলা ছিল। আমরা বাদে শাহ পাড়ার আরও দুজনকে আটক করে বেঁধে রেখেছিলেন। যার কাছে যত টাকা ছিল তা সার্চ করে নিয়েছে। ডাকাত দলের প্রত্যেকের হাতে দেশীয় অস্ত্র ছিল এবং আমাদেরকে বেদম মারধর করেছেন।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কোনো অভিযোগ পায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×