পাবনায় চিকিৎসককে গালি, রোগীর বাবাকে পিটুনি

  পাবনা প্রতিনিধি ১৯ মে ২০১৯, ২১:৫৩ | অনলাইন সংস্করণ

চিকিৎসকের কিল ঘুষিতে জখম রোগীর বাবা সোনাই মোল্লা
আহত সোনাই মোল্লা

হাসপাতাল গেটে সাইকেল রাখা নিয়ে হাসপাতালের চিকিৎসককে গালিগালাজের অভিযোগে কিল-ঘুষি মেরে চোখ এবং ঠোঁট ফাটিয়ে দেয়া হয়েছে। শনিবার বিকালে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তি হলেন, বেড়া পৌর এলাকার সানিলা গ্রামের মৃত রাজেম মোল্লার ছেলে সোনাই মোল্লা (৩৫)। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বেড়া মডেল থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

আহত সোনাই মোল্লা বলেন, ‘আমি একজন প্রবাসী। আমার ৫ বছরের ছেলে মোস্তাকিম গুরুতর জখম হওয়ায় শনিবার বিকালে আমি তাকে বাইসাইকেলে করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। তাড়াহুড়া করে গেটে বাইসাইকেল রেখে দ্রুত জরুরি বিভাগে যাই। জরুরি বিভাগ থেকে বের হয়ে দেখি আমার বাইসাইকেলটি এক ব্যক্তি লাথি মেরে ফেলে দিয়ে অকথ্য ভাষায় গালাগাল করছেন। পরে জানতে পারি তিনি ওই হাসাপাতালের চিকিৎসক।’

তিনি বলেন, ‘আমি গালাগাল করতে নিষেধ করলেই ক্ষিপ্ত হয়ে আমাকে কিল-ঘুষি মেরে রক্তাক্ত জখম করেন ডা. মিলন মাহমুদ। আমি আহত হয়ে পার্শ্ববর্তী সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছি।’

বেড়া থানার ওসি শাহেদ মাহমুদ থানায় দায়ের করা অভিযোগের বরাত দিয়ে জানান, শনিবার বিকালে ডা. মিলন মাহমুদ উত্তেজিত হয়ে সোনাই মোল্লাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন এবং তার বাইসাইকেল লাথি দিয়ে ফেলে দেন। এতে সোনাই মোল্লার বাঁ চোখ ও ঠোঁট ফেটে যায়। এ ছাড়া শরীরের নানাস্থানে জখম হয়।

এ ব্যাপারে রাতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিলন মাহমুদ যুগান্তর অনলাইনকে বলেন, জরুরি বিভাগের সামনে একটি সাইকেল রাখা হয়। হাসপাতালের প্রধান হিসেবে আমি ওই জায়গা থেকে সাইকেলটি সরিয়ে দিই। এতে ক্ষিপ্ত হয়ে ওই ব্যক্তি আমার বাবা-মাকে জড়িয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি তাতে প্রতিক্রিয়া দেখালে ওই ব্যক্তি তেড়ে এসে আমার কলার চেপে ধরে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে স্থানীয় এলাকাবাসী এসে আমাকে নিরাপদে নিয়ে ওই ব্যক্তিকে গণধোলাই দেয়।

পাবনার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর বলেন, বিষয়টি তার জানা নেই। ঘটনা জেনে ব্যবস্থা নেবেন।

বেড়া থানার ওসি শাহেদ মাহমুদ বলেন, তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×