মাদারীপুরে ট্রাকচাপায় বাবা-মায়ের সামনে শিশু নিহত

  টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি ২০ মে ২০১৯, ২০:০৬ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ
দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী লাবনি নামের ৩ বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা হানিফ আকন (৩০) ও মা সনিয়া আক্তার (২৪) আহত হয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মস্তফাপুর বাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় এক ঘণ্টা ঢাকা-বরিশাল টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে।

নিহত লাবনির বাড়ি রাজৈর উপজেলার রাজৈর গ্রামে। নিহত লাবনি ও তার পরিবারের সদস্যরা মস্তফাপুরে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইলের ওপর উঠে যায়। এ সময় রাস্তার পাশে থাকা একটি রিকশাভ্যানকে চাপা দেয় ট্রাকটি।

এতে বাবা ও মায়ের সঙ্গে রিকশাভ্যানের বসে থাকা লাবনি (৩) ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা তার বাবা-মাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। শিশুটির বাবা হানিফ আকনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ডে পুলিশ ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তোলে। ট্রাক চালকরা পুলিশের চাঁদার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাঝে মধ্যে দ্রুত গতিতে গাড়ি চালায়। এ কারণেই আজকের এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় এক ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সিরাজুল হক সরদার এসে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিলে স্থানীয়রা সড়ক অবরোধ তুলে নেয়।

মো. সিরাজুল হক সরদার বলেন, কোনো পুলিশ সদস্য গাড়ি থেকে চাঁদা তুলতে পারবে না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×