গাজীপুরে ঘুম থেকে উঠেই স্ত্রীকে ছুরিকাঘাতে খুন

  গাজীপুর প্রতিনিধি ২০ মে ২০১৯, ২১:৫৩ | অনলাইন সংস্করণ

খুন

গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে কাকলি আক্তার (২৪) নামে এক গৃহবধূ খুন হয়েছে। সোমবার সকাল ৬টার দিকে নগরীর সিটির কুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

পরে ৯টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ সময় ওই গৃহবধূর স্বামী ওমর ফারুককে আটক করা হয়।

নিহত কাকলী আক্তার ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার পলাশীহাটা জগৎগঞ্জ গ্রামের ওমর ফারুকের স্ত্রী। তারা গাজীপুর সিটির কুনিয়া এলাকার আবদুস সোবহান সরকারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, প্রায় ৭-৮ বছর আগে ওমর ফারুক ও কাকলির বিয়ে হয়। পোশাক কারখানায় চাকরিসূত্রে তারা গাজীপুরের কুনিয়া এলাকায় বসবাস করতেন। সোমবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সকাল ৬টার দিকে ওমর ফারুক ছোরা দিয়ে তার স্ত্রী কাকলি পেটে আঘাত করে। কাকুলির আত্মচিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে প্রথমে বোর্ডবাজারের তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে কাকলির লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ওসি আরও বলেন, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্বামী ওমর ফারুককে আটক করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×