ভৌতিক বিলের অভিযোগ দিলেই গ্রাহকের বিরুদ্ধে মামলার হুমকি!

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ২০ মে ২০১৯, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলনে বিদ্যুৎ গ্রাহক শিবু চন্দ্র ধর
সংবাদ সম্মেলনে বিদ্যুৎ গ্রাহক শিবু চন্দ্র ধর

সীতাকুণ্ডে ভৌতিক বিদ্যুৎ বিলের অভিযোগ দিলে গ্রাহককে মামলার হুমকি দিয়েছেন বাড়বকুণ্ড বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

সোমবার দুপুরে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী বিদ্যুৎ গ্রাহক শিবু চন্দ্র ধর।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিদ্যুৎ গ্রাহক শিবু চন্দ্র ধর বলেন, আমি সীতাকুণ্ড বাজারের একজন ব্যবসায়ী। আমার ব্যবসা প্রতিষ্ঠান নিউ সনি জুয়েলার্স ডিটি রোড থেকে সমবায় বিপনী বিতানে স্থানান্তর করি। দোকান স্থানান্তরের পরও আমি বিদ্যুৎ বিল পরিশোধ করেছি। কোনো প্রকার বিদ্যুৎ বিল বকেয়া ছিল না।

তিনি বলেন, গত বছরের ১২ জুন পুরাতন দোকানের আমার নামে ১৭ ইউনিটের একটি বিল আসে। বিলের হিসাব দেখে আমি তাজ্জ্বব বনে যায়। বিলে দেখা গেছে, ১৬/০৪/২০১৮ তারিখে ইউনিট ছিল ১২৪২। বতর্মান ইউনিট ১২৫৯, ব্যবহৃত ইউনিট ১২৪। আমার প্রশ্ন মাত্র ১৭ ইউনিটের বিদ্যুৎ বিলের দাম কীভাবে ৬২,৬৭১ টাকা হলো।

শিবু চন্দ্র ধর বলেন, এরপরের মাস জুনে ৩০ ইউনিটের ৩৫৬ টাকার একটি বিল আসে। কিন্তু আমার সমস্যা থাকায় জুন মাসের বিলটি পরিশোধ করতে পারিনি। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো পরের মাসে জুন মাসের বকেয়া বিল আসে ৩,৩৪০ টাকা।

তিনি বলেন, এ বিষয়ে বাড়বকুণ্ড পিডিবি অফিসে অভিযোগ জানালে অফিসের কর্মকর্তা সহকারী প্রকৌশলী আলাউদ্দিন ও সহকারী প্রকৌশলী ইব্রাহিম আমার সঙ্গে খারাপ আচরণ করেন। আমাকে বলেন- যে বিল হয়েছে তা পরিশোধ করতে হবে, না হলে মামলা দেয়া হবে।

শিবু চন্দ্র ধর বলেন, এরপর আমি বাড়বকুণ্ড বিদ্যুৎ অফিসে দুইটি লিখিত অভিযোগ জানাই। কিন্তু কোনো প্রতিকার পায়নি। পরবর্তীতে আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের কর্মকর্তা বাবু প্রবির স্যারের কাছে বিষয়টি জানাই। উনি লিখিত এবং মৌখিকভাবে বাড়বকুণ্ড বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামানকে মিটারের বিলের সমাধান করে দিতে বলেন। কিন্তু আসাদুজ্জামান ৪-৫ মাস ঘোরাঘুরি করিয়েও কোনো সামাধান দেন নাই।

তিনি বলেন, এ জন্য আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি, যাতে আমি এই ভৌতিক বিল থেকে মুক্তি পেতে পারি।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন শুলাল দাশ সুনিল, বিমল কুমার ধর, জিবলু ধর প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×