মোবাইলে ম্যাসেজ দিলেই পৌঁছে যাবে পুলিশের হোন্ডা টিম

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২০ মে ২০১৯, ২২:৪৭ | অনলাইন সংস্করণ

সিদ্ধিরগঞ্জে পুলিশের হোন্ডা মোবাইল টিম
সিদ্ধিরগঞ্জে পুলিশের হোন্ডা মোবাইল টিম

আসছে ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাই ও যানজট নিরসনকল্পে অভিনব পদ্ধতিতে হোন্ডা মহড়া শুরু করেছে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ।

সোমবার বিকাল থেকে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে পুলিশের এ হোন্ডা মোবাইল টিমের মহড়া শুরু হয়।

সিদ্ধিরগঞ্জ থানা থেকে শুরু হওয়া হোন্ডা মোবাইল টিম আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জপুল, শিমরাইল মোড়, সানারপাড়, মৌচাক, রহিম মার্কেট, হিরাঝিলসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এসময় এ হোন্ডা টিম যানজট নিরসনের পাশাপাশি শৃঙ্খলভাবে যানবাহন চালানোর জন্য চালকদের দিকনির্দেশনা দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ বলেন, জেলা পুলিশ সুপার এসপি হারুন উর রশীদের নির্দেশে সিদ্ধিরগঞ্জের মাটিতে ছিনতাইকারী সন্ত্রাসী, চাঁদাবাজ, মাস্তানসহ কোনো অপরাধীদের থাকতে দেয়া হবে না। তাছাড়া ঈদ উপলক্ষ্যে সড়কগুলোতে যানজট যেন না হয় সেদিকে লক্ষ্য রাখা হবে।

তিনি বলেন, সিদ্ধিরগঞ্জবাসীর যে কোনো প্রয়োজনে এখন আর থানায় যেতে হবে না। একটি মাত্র ফোন করে ম্যাসেজ দিন, পুলিশের হোন্ডা মোবাইল টিম পৌঁছে যাবে আপনার দরজার।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugant[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×