বগুড়ায় আ’লীগ কার্যালয়ে ঢুকে যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে খুন

  বগুড়া ব্যুরো ২১ মে ২০১৯, ০০:৩৮ | অনলাইন সংস্করণ

ছুরিকাঘাতে হত্যা

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় রতন আকন্দ (৩৩) নামে ইউনিয়ন যুবলীগের সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

সোমবার বিকালে দুর্বৃত্তরা রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। পুলিশ রতনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

স্বজনদের দাবি, আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা তাকে হত্যা করেছে।

সারিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) এনায়েতুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সারিয়াকান্দির রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম লিপু জানান, তার চাচাতো ভাইয়ের ছেলে রতন মিয়া আকন্দ কৃষিকাজের পাশাপাশি রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। সে কাটাখালি গ্রামের ইদ্রিস আকন্দের ছেলে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রতনের সঙ্গে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ক্যাডারদের বিরোধ ছিল।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে রতন রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইফতার করতে এসেছিলেন। বসে থাকার এক পর্যায়ে ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলু, তার দুই ছেলে ছাত্রদল কর্মী সনি ও রনি, জহুরুল, লিটু, সাগর, যুবদল কর্মী মিনহাজ এবং আবু বক্কর পার্টি অফিসে ঢুকে পড়ে। তারা রতন মিয়ার বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় রতনকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সারিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) এনায়েতুর রহমান জানান, এটা কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড নয়। পূর্ব কোনো বিরোধে তাকে হত্যা করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×