ঈদে ঈশ্বরদীতে চলবে দুটি বিশেষ ট্রেন

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ২১ মে ২০১৯, ১১:৫৭ | অনলাইন সংস্করণ

ঈদে ঈশ্বরদীতে চলবে দুটি বিশেষ ট্রেন
ছবি: যুগান্তর

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-ঈশ্বরদী-ঢাকা এবং ঢাকা-ঈশ্বরদী-খুলনা অভিমুখে দুটি বিশেষ ট্রেন চলবে। এর মধ্যে ঈদ স্পেশাল ট্রেনটি তিন দিন চলবে এবং খুলনাগামী ট্রেন চলবে একদিন। এটি মৈত্রী এক্সপ্রেসের রেক দিয়ে চালানো হবে।

ঈদ উপলক্ষে বাংলাদেশ-ভারতের মধ্যকার মৈত্রী এক্সপ্রেস সাময়িকভাবে বন্ধ থাকায় ঘরফেরা মানুষের জন্য ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে এক ট্রিপ চলবে ‘খুলনা স্পেশাল’ নামে।

ট্রেনটি আগামী সোমবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে ৯টি যাত্রীবাহী কোচ নিয়ে ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে একবারই যাত্রা করবে।

সোমবার পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) মোহাম্মদ নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত জানান।

ডিআরএম মোহাম্মদ নাজমুল ইসলাম বলেন, ঈদের আগের কয়েক দিন ট্রেনে উপচেপড়া ভিড় থাকে। ওই সময় অনেকেই টিকিট কেটেও ট্রেনে উঠতে পারেন না। তাদের কথা চিন্তা করে স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করানোর জন্য রেলওয়ে কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নিয়েছেন।

একটি ট্রেন আগামী সোমবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে ৯টি যাত্রীবাহী কোচ নিয়ে ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে একবারই যাত্রা করবে। ঢাকা থেকে ঈশ্বরদী, চুয়াডাঙ্গা, যশোর ও খুলনার মানুষের ভোগান্তি কমাতে পাকশী বিভাগীয় রেলওয়ের পক্ষ থেকে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

পাকশী বিভাগীয় রেলওয়ে বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন জানান, ঈদে ঢাকা-কলকাতার মধ্যকার মৈত্রী এক্সপ্রেস বন্ধ থাকায় ওই রেক দিয়ে ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে শুধু এক ট্রিপ চলবে (খুলনা স্পেশাল) ট্রেনটি।

এ ছাড়া ঈদের আগের তিন দিন ঈশ্বরদী-ঢাকা-ঈশ্বরদী রুটে আরও একটি ঈদ স্পেশাল ট্রেন চলবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×