বিয়ের এক মাসেই ফরিদগঞ্জে নিজ গায়ে আগুন দিল নববধূ

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২১ মে ২০১৯, ১৭:৫৪ | অনলাইন সংস্করণ

তাহমিনা আক্তার
তাহমিনা আক্তার

মাত্র এক মাস পূর্বে বিয়ে হয়েছিল তাহমিনা আক্তারের (২২)। এর মধ্যেই স্বামীর সঙ্গে ঝগড়া করে নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন ওই নববধূ।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামে সোমবার রাতে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জিজ্ঞাসাবাদের জন্য তাহমিনার স্বামী দ্বীন ইসলামকে আটক করলেও শ্বশুরের জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, উপজেলার জামালপুর গ্রামের বদরুদ আলী আমিন বাড়ির মৃত আ. লতিফের ছেলে দ্বীন ইসলামের সঙ্গে নোয়াপাড়া গ্রামের কামাল হোসেনের বড় মেয়ে তাহামিনা আক্তারের এক মাস তিন দিন আগে বিয়ে হয়। সোমবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে তাহামিনার সঙ্গে দ্বীন ইসলামের কলহ হয়। এই ঘটনার জের ধরে তাহমিনা নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়।

পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় অ্যাম্বুলেন্সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দাউদকান্দি এলাকায় তার মৃত্যু হয়।

তাহমিনার বাবা কামাল হোসেন জানান, সোমবার তিনি মেয়ের গায়ের আগুন দেয়ার কথা শুনে তিনি চাঁদপুর সদর হাসপাতালে গেলে তাহমিনা তাকে জানায়- সে নিজে গায়ে আগুন দিয়েছে।

তিনি জানান, তার মেয়ের মানসিক সমস্যা রয়েছে। তাকে নিয়মিত ওষুধ খাওয়াতে হয়। স্বামীর বাড়ি থাকার কারণে সে ওষুধ খেতে পারেনি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, তাহমিনার বাবা কামাল হোসেন থানায় অপমৃত্যু দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে।

এ দিকে ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, এএসপি (হাজিগঞ্জ) সার্কেল আফজাল হোসেন ও ফরিদগঞ্জ থানার ওসি আ. রকিব, পরিদর্শক (তদন্ত) অহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×